সীতাকু-ে নুরুল ইসলাম ফারুকী হত্যার বিচার চেয়ে স্মারকলিপি

0
31

Girisaikat Desk

সীতাকু-ে আল্লামা শহীদ নুরুল ইসলাম ফারুকী হত্যার বিচারকার্য সম্পন্ন করতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জমাত সীতাকু- উপজেলা শাখা। রবিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের মাধ্যমে এই স্মারক লিপি প্রদান করা হয়।

সূত্রে জানা যায়, সুফী বাদের  ধারক ইসলামের নামে ভন্ড জঙ্গীবাদ, জমাত-শিবির এর অপকর্মেও বিরুদ্ধে সোচ্ছার ও জঙ্গীবাদের স্বরূপ উম্মোচনে বলিষ্ট ভুমিকা পালনকারী আল্লামা শহীদ নুরুল ইসলাম ফারুকীকে গত ২৭/০৮/২০১৪ খ্রি; নৃশংসভাবে হত্যা করা হয়। এই হত্যাকান্ডের চার বছর অতিবাহিত হলেও খুনিদের বিচারকার্য এখনো সম্পাদন করা হয় নাই। এই বিচারকার্য দ্রুতসম্পাদনে প্রধানমন্ত্রীএবং স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবরে দুটি স্মারকলিপি প্রদান করা হয়। এই সময়ে উপস্থিত ছিলেন, আহলেসুন্নাত ওয়াল জমাত সীতাকু- উপজেলা শাখার নেতা মাওলানা অধ্যক্ষ্য ফারুক হোসাইন, মাও: মোজাম্মেল হোসেন, মাও: শফিকুল ইসলাম, কাজী সাব্বির আহমদ, মাও আব্দুল মান্নান জিকু, মাও: আলাউদ্দিন, মাও: ইসমাইল, মাও: ওমর ফারুক প্রমুখ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল হত্যাকান্ডের বিচার সম্পাদনে আপনি দেশবাসীর নিকট অঙ্গীকারবদ্ধ। তাই দেশপ্রেমিক হক পন্থী আলেম শেখ নুরুল ইসলাম ফারুকীর অমানুষিক হত্যাকান্ডের বিচারকার্য সম্পাদনে আপনার হস্তক্ষেপ লক্ষ লক্ষ নবী প্রেমিক সুফী বাদী সুন্নি মুসলমানদের বিচার না পাওয়ার দীর্ঘ দিনের হাকাকার মিটিয়ে দিবে।