সীতাকু-ে ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ

0
50

Girisaikat Desk

সীতাকু-ে গ্রামীন অবকাঠামো রক্ষনা-বেক্ষনের আওতায় মসজিদ মাদ্রাসা মন্দিরে অনুদানের চেক বিতরণ করেছেন  স্থানীয় এমপি দিদারুল আলম। শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদের অডিটরিয়ামে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ২০টি প্রতিষ্ঠানের মাঝে এই চেক বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে ও প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল হোসেনের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, উপস্থিত ছিলেন বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত জাহাঙ্গীর, কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ চৌধুরী, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর, উপজেলা কৃষকলীগ সভাপতি নুরুল মোস্তাফা প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে দিদারুল আলম এমপি বলেন, অতীতের কোন সরকার এইভাবে প্রকাশ্যে বিভিন্ন মসজিদ মন্দিরে কোনদিন বরাদ্দ দেয় নাই, এই সরকার প্রতিটি এলাকায় উন্নয়ন কর্মকান্ডের চিহ্ন রেখে যাচ্ছেন। তাই আগামীতে যদি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চান তাহলে আবারো আগামী নির্বাচনে এই সরকারকে ভোটের  মাধ্যমে সরকার  গঠনের  সুযোগ  দিতে হবে।

উক্ত অনুষ্টানে ধর্ম মন্ত্রনালয়, দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের পক্ষ থেকে মোট ২০টি প্রতিষ্ঠানকে প্রতিটিকে ১ লক্ষ পঞ্চাশ হাজার করে মোট ৩০ লক্ষ টাকার বিশেষ বরাদ্দ প্রদান করা হয়।