সীতাকুণ্ডে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

0
60

গিরি সৈকত ডেস্ক ঃ

সীতাকুণ্ডে স্বামীর ছুরিকাঘাতে পিয়ারু বেগম (২৫) নামক এক গৃহবধু নিহত হয়েছে। নিহত পিয়ারু সীতাকুণ্ড পৌরসভার মৌলভীপাড়ার আবুল বশরের কন্যা। সোমবার সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে নিহত হন।

স্থানীয় এবং পুলিশ সুত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসভার মৌলভীপাড়ার আবুল বশরের মেয়ে পিয়ারু বেগমের ৮ বছর আগে স›দ্বীপ উপজেলার রহমতপুর এলাকার মোহাম্মদ মোস্তফার ছেলে ওমর শরীফের সাথে বিয়ে হয়। বিয়ের পর হতে ৪বছর ছেলের বাড়ি স›দ্বীপে বসবাস করেছিল। সেখান থেকে গত ৪বছর আগে তারা সীতাকুণ্ডের পূর্ব মুরাদপুরের উকিল পাড়ায় ভাড়া বাসা নিয়ে বসবাস করতে থাকে। শরীফ একজন অনিয়মিত সিএনজি টেক্সি চালক। তাদের সংসারে ৬ বছর ও ৪ বছর বয়সী দুই কন্যা সন্তান রয়েছে। দীর্ঘদিন ধরে তাদের স্বামী-স্ত্রী‘র মধ্যে সংসার খরচ চালানো নিয়ে মনোমালিন্য চলছিল। এর মধ্যে স্ত্রী পেয়ারী বেগম তার স্বামী ওমর শরীফকে কয়েকদিন আগে উকিল মারফত আদালতের  ডির্ভোস লেটার দেয় এবং একই এলাকায় আলাদা ভাড়া বাসায় চলে যায়। গত ২৭জুন স্বামী ওমর শরীফ স্ত্রী পিয়ারু বেগমের ভাড়া বাসায় গিয়ে ডিভোস লেটারের বিষয় নিয়ে তাকে শাসাতে থাকে এবং এক পর্যায়ে কোমর থেকে ছুরি বের করে স্ত্রীর তলপেটে উপর্যপুরি আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত পিয়ারু বেগমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ১০টায় সে মারা যায়।

সীতাকুণ্ড মডেল থানার এসআই টিবলু কুমার মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পিয়ারু বেগমের ভাই মফিজুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আমরা আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।