সীতাকুণ্ডে প্রথমবারের মত কুমারী পুজা

0
75

সীতাকুণ্ডে মঙ্গল শোভাযাত্রার এবং নানা আয়োজনের মধ্যে শুরু হয়েছে দূর্গাপুজা । এবং পৌরসভার মধ্যম মহাদেবপুর সার্বজনীন পূজা উদযাপন পরিষদ কর্র্র্তৃক এই প্রথমবারের মত কুমারী পুজা অনুষ্ঠিত হবে।

কুমারী পূজা এবং মধ্যম মহাদেবপুর পূজা উদযাপন পরিষদ তাদের ৫৫ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার সকাল ১১টা সীতাকু- প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে। পরিষদের সভাপতি শ্রী তাপস চক্রবর্তী মিঠু লিখিত বক্তব্যে জানান, আমরা গতকাল মহাপঞ্চমীতে গীতা ও শাস্ত্রীয় পাঠ প্রতিযোগীতা, মায়ের বোধন পুূজা, বৈদিক ও মাঙ্গলিক অনুষ্ঠানের মাধ্যমে শুরু করেছি, শুক্রবার সকালে মূল অনুষ্ঠান আজ মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে ব্যাপক কার্যক্রমের আনুষ্ঠানিক সূচনা করেছি। শারদ সম্মানী, বাউল গানের আসর আমাদের এবারের বড় আয়োজন কুমারী পূজা যা সীতাকুণ্ডে এই প্রথম।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, উমেশানান্দ গিরি মহারাজ, মধ্যম মহাদেবপুর পূজা উৎযাপন পরিষদ সাধারণ সম্পাদক ডালিম চক্রবর্ত্তী, সহ-সভপতি রাজন রাজু চৌধুরী, সাবেক সভাপতি মৃদুল বণিক, সাবেক সাধারণ সম্পাদক শ্যামল রায়, উপজেলা পূজা উৎযাপন পরিষদ সাবেক সাধারণ সম্পাদক দুলালদে, পৌরসভা পূজা কমিটির সাবেক সাধারণ সম্পাদক অলক ভট্টাচার্য্য প্রমুখ।