সীতাকুন্ডে উৎসাহ ও উদ্দিপনায় নববর্য উদযাপন

0
85

গিরি সৈকত ডেস্ক ঃ সীতাকুন্ডে প্রবল উৎসাহ ও উদ্দিপনার মাঝে বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপন করা হয়েছে। সীতাকুনড উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার সকাল সাড়ে ১০টায় শহীদ মিনার চত্বরে র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে নববর্ষকে বরণ করা হয়।

বর্ষবরণ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় সীতাকুনড উপজেলা চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালী পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলার শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়। র‌্যালীতে উপস্থিত ছিলেন সীতাকু- উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, সহকারি কমিশনার (ভূমি) সৈয়দ মাহবুবুল হক, মডেল থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন,  শিক্ষা কর্মকর্তা এম মামুন, কৃষি কর্মকর্তা সাফকাত রিয়াদ, বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, সৈয়দপুর ইউপি‘র তাজুল ইসলাম নিজামী, বাড়বাকু- ইউপি‘র ছাদাকাত উল্লাহ মিয়াজি, মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ, মুরাদপুর ইউপি‘র জাহেদ হোসেন নিজামী বাবু ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ উপলক্ষে শহীদ মিনার চত্বরের মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত ও নৃত্য পরিবেশন করেন সীতাকু- সাংস্কৃতিক অঙ্গনের জনপ্রিয় শিল্পীবৃন্দ। দিনব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানটি সীতাকুন্ডের সংস্কৃতি প্রিয় ব্যক্তিদেরকে আনন্দে মেতে রাখতে সক্ষম হয় বলে প্রশংসার দাবী রাখে।