সীতাকুণ্ডে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সভা।

0
123

গিরি-সৈকত ডেস্ক:

সীতাকুণ্ডে বারআউলিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলার প্রতিবাদে এক দীর্ঘ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ২টায় পেৌর সদরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ইসমত আরা সুলতানার (সুরাইয়া বাকের) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবু দীপক কান্তি ভট্টাচায্য‌’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, শিক্ষক নেতা জাহাংগীর ভূইয়া, ইকবাল হোসেন, গাজী হুমায়ুন কবীর, আবু বক্বর, এস এম গোলাম খালেক, অধক্ষ্য নুরুল কবীর, দীপক  ভট্টাচায্য, আলী আকবর, সাংবাদিক সেকান্দর হোসেন, সীতাকুণ্ড পেৌর সদর ব্যবসায়ী কমিটির সভাপতি নাছির উদ্দিন ভুইয়া, ও সম্পাদক বেলাল হোনেস প্রমুখ।

বক্তারা বলেন, প্রধান শিক্ষক কাজি নাসিম এর উপর বর্বরোচিত হামলা সভ্য সমাজে নজির বিহীন। অবিলম্বে এই হামলা যারা করেছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে।

উল্লেখ্য গত ১৯ মার্চ সকালে স্কুল চলাকালীন সময়ে প্রধান শিক্ষক কাজি নাসিমের উপর হামলা করে তার মাথায় ও হাতে গুরুতর জখম করে।  এই ঘটনার প্রতিবাদে সীতাকুণ্ড উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি, শিক্ষক কল্যাণ সমিতিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ হামলাকারির দৃষ্টান্তমূলক শান্তি করে একাত্মতা পোষণ করেন।