সীতাকুণ্ডে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
14

গিরি-সৈকত ডেস্ক ঃ

সীতাকুণ্ডে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার বিকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে জেলা পরিষদ অডিটরিয়ামে এ অনুষ্ঠান পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া।

উপজেলা ছাত্রলীগের আহŸায়ক শায়েস্তা খানের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা জামশেদ খান ও কাজী সরোয়ার জাহান টুটুলের যৌথ সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আব্দুল্লাহ আল মামুন, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ বদিউল আলম, ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, তাজুল ইসলাম নিজামী, সাঈদ মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ শাহজাহান, আঃলীগ নেতা গোলাম মহিউদ্দিন, মোঃ সাহাব উদ্দিন ও আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বলেন বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস অনেক গৌরবের। এই গৌরব ধরে রাখতে হবে। ছাত্রলীগকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতি করতে হবে এবং ভাইয়ের রাজনীতি বাদ দিতে হবে। তবেই আগামী প্রজম্ম ছাত্রলীদের আদর্শ শিক্ষা-শান্তি-প্রগতিতে বিশ্ববাসী হবে। বঙ্গকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। এই গতিধারা বজায় রাখতে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে।