সীতাকুণ্ডে এক কোটি টাকা মূল্যের ইয়াবাহা উদ্ধার

0
85

গিরি-সৈকত ডেস্ক :
সীতাকুণ্ডে এক কোটি টাকা মূল্যের ২০ হাজার ইয়াবাহাসহ ফয়সাল মাহমুদ (২৯) নামে একজনকে আটক করেছে র‌্যাব-৭। আটককৃত ফয়সাল মাহমুদ নোয়াখালী জেলার পশ্চিম মাইজদী থানার মো. সেলিমের পুত্র। শুক্রবার  বিকাল ৩ টার সময় সীতাকুণ্ড পৌরসদরের বটতল এলাকায় একটি কাভার্ডভ্যানকে তল্লাশী করে এসব ইয়াবা উদ্ধার করা হয়।
সূত্রে জানা যায়, র‌্যাব সোর্সের গোপন খবরের ভিত্তিতে উপজেলার বটতল এলাকার সীতাকুণ্ড রি-ফুয়েলিং পেট্রোল পাম্পের সামনে একটি কাভার্ডভ্যানকে (চট্ট-মেট্রো-ট-১১-১২৪৭) দাড়ানোর সংকেত দিলে চালক গাড়ি থামিয়ে দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাকে আটক করে এবং তাতে তল্লাশি চালিয়ে  বিশ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি টাকা।
র‌্যাব সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সীতাকুণ্ড মডেল থানার ডিউটি অফিসার এএসআই নুরুল আলম জানান, র‌্যাব কর্তৃক ইয়াবাহাসহ আটককতৃ আসামী সীতাকুণ্ড থানায় আছে। যথাযথ প্রক্রিয়া শেষে জেল হাজতে প্রেরণ করা হবে।