চেয়ারম্যান সমিতির শোক সভায় – আলহাজ্ব দিদারুল আলম এমপি

0
86

গিরি সৈকত ডেস্ক :
সীতাকু-ে চেয়ারম্যান সমিতির উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষির্কী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৪ আসনের সাংসদ ও প্রবাসি কল্যাণ, কর্মসংস্থান মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য দিদারুল আলম।
এ উপলক্ষে সংগঠনের সভাপতি বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রেহান উদ্দিন রেহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দপুর ইউপি চেয়ারম্যান এইচ.এম তাজুল ইসলাম নিজামীর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি কর্মকর্তা তারিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার(সীতাকু- সার্কেল) শম্পা রানী সাহা,সহকারি কমিশনার ভুমি মো.কামরুজ্জামান,উপজেলা ভাইস চেয়ারম্যান মো.আলাউদ্দিন সাবেরি, সীতাকু- থানা অফিসার ইনচার্জ ইফতেখার হাসান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো.নুরুল করিম রাশেদ, ইউপি চেয়ারম্যান যথাক্রমে মুরাদপুর জাহেদ হোসেন নিজামী,বাড়বকু- সাদাকাত উল্ল্যাহ মিয়াজি,বাঁশবাড়িয়া শওকত আলী জাহাঙ্গীর,কুমিরা মোরশেদুল আলম চৌধুরী,সোনাইছড়ি মো.মনির আহাম্মদ,ভাটিয়ারী আলহাজ্ব নাজিম উদ্দিন।
বক্তারা বলেন, ৭৫‘র ১৫ আগস্ট জাতির জনককে হত্যার মাধ্যমে খুনি চক্র দেশকে ধ্বংস করতে চেয়েছিল। তখন থেকে এক কালো ইতিহাসের মধ্য দিয়ে উল্টো যাত্রা শুরু হয় বাঙালীর। পরে তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরে ুরে দাঁড়ায় বাংলাদেশ। তিনি তলাবিহিন ঝুড়ির এই দেশকে মধ্য আয়ের দেশে পরিণত করেন। এই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করতে হবে।’
সবশেষে কোরান খতম,মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মাওলানা নিজাম উদ্দিন আল কাদেরি। এ সময় উপজেলার ৯টি ইউনিয়নের মেম্বার পুরুষ ও মহিলাসহ গন্যমান্য ব্যাকিবর্গ উপস্থিত ছিলেন।